Monday, October 5, 2015

চেতনার এপিঠ-ওপিঠ (রম্যগল্প)


(এই গল্পের সাথে জীবিত বা মৃত কোন ব্যক্তির সংশ্লিষ্টতা নেই)

ষাঁড় জাফ্রিকের মেয়ে ইয়েশিম একদিন দৌড়ে এসে হাপাতে হাপাতে ষাঁড়ের উদ্দেশ্য বললো— জানো ড্যাড্ডি, আজ কি হইছে? এই কিছুক্ষন আগে না ৩ টা ছেলে আমাকে ধর্ষন করছে।

এইটা শুনে ষাঁড় মহা রাগান্বিত হয়ে বললেন— কী! এত্ত বড় সাহস! কে করছে এই কাজ? যার চেতনার ফিল্টারে পুরা দেশ চলে তার মেয়েকে ধর্ষন করছে কার এতবড় সাহস? তুমি কি ওদেরকে চিনতে পারো নাই? নিশ্চয়ই মৌলবাদী জামা….

চিনতে পারি নাই ড্যাড্ডি! তবে কাজ শেষে ওরা ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ শ্লোগান দিতে দিতে চলে গেল!

ওহ হো! তাই বল! আরে বোকা আগে বলবি না- এরা তো আমার সোনার ছেলে! আরে ধর্ষন না ধর্ষন না, ওরা তোর উপর একটু চেতনা প্রয়োগ করছে এই আরকি! তোর তো আমেরিকান নিগ্রোদের সাথে অভিজ্ঞতা আছেই সমস্যা কি!? তোর ফুফু চেতনারানী সানি লিওন কি বলছে শুনিস নাই? ধর্ষন মানে হইলো সারপ্রাইজ সেক্স! এনজয় ইট! রাজাকার সাকা চৌধুরী কি বলছে শুনিস নাই? ধর্ষন যখন নিশ্চিত তখন বাধা না দিয়ে উপভোগ করাই শ্রেয়!

সেটাই তো করেছি ড্যাড্ডি!! জানো ড্যাড্ডি! সারপ্রাইজ সেক্সের পর ওরা তো আমাকে ফেলে রেখে গেল- আমাকে দেখে তখন আরেকটা ছেলে আমার দিকে এগিয়ে আসলো! আমি ভাবলাম আরেকটা সারপ্রাইজ সেক্স! কিন্তু না… সে আমাকে দেখে প্রথমে সালাম দিল, তারপর কোন সমস্যা হইছে কিনা জানতে চাইলো। পরে সব শুনে সে আমাকে আমাদের বাসায় পৌছাই দিল…. ছেলেটা কিছুক্ষন পরপরই আল্লাহু আকবার জপতেছিল… মনে হয় জামাত শিবির!

কী! এত্ত বড় স্পর্ধা! আমার মেয়েকে একলা পেয়ে রাজাকারের মত সালাম দেয়!! ইভটিজিংয়ের মামলা করবো আমি ওদের বিরুদ্ধে। তোকে শুনিয়ে আবার জঙ্গীদের মত “আল্লাহু আকবার” শ্লোগানও দিছে? রাজাকারের বাচ্চা, যুদ্ধাপরাধী। মানবতাবিরোধী অপরাধে আমি ওদেরকে ফাঁসিতে ঝুলাবো.