Wednesday, September 30, 2015

রিয়েল লাভ]


[রিয়েল লাভ]
.
-তোকে আমি ভালবাসি..প্লিজ বিয়েতে
রাজি হয়ে যা।
-সেটা ভালবাসা না করুণা.
-তুই এই রকম করছিস ক্যান,পুরনো সব কিছু
অতীত মনে করে ভূলে যা।।
-পারব না।।।
-কেন,,তখন তো বলেছিলাম বেশি
ইমোশনাল কখনো হবি না নইলে ব্লাক
মেইল এর শিকার হবি কিন্তু সেটা তো
শুনলি না।।
-হ্যাঁ আমার ভূল হয়েছে এটার শাস্তি আমি
পাচ্ছি এখান থেকে এখন তুই যা।।
-বিশ্বাস কর আমি তকে সত্যি অনেক
ভালবাসি কিন্তু এত দিন শুধু বন্ধুক্ত্ব নষ্ট
হবে বলে বলিনি।।
-তো এখন বলছিস কেন???
-এত দিন না বলে ভূল করেছিলাম তাই আজ
একদম বিয়ে পর্যন্ত নিয়ে এসেছি।তর সাথে
বিয়ের পর প্রেম করব।।
-আমি পারব না।।
-তকে পারতে হবে।।
-বললাম তো পারব না।।
-ঠাস ঠাস ঠাস....
(৩টা চড় অনেকটা জুড়েই নিলার গালে
বসিয়ে দিয়েছে।।জানি এই চড় গুলা মারতে
আমার অনেক কষ্ট হয়েছে কিন্তু ওর কথা
গুলায় অনেক জ্বলছিলাম তাই মেরেছি।।।ওর
কাছ থেকে উঠে চলে এসেছি..এখন
নিরিবিলি একটা জায়গায় বসে আছি আর
ওর কথা ভাবছি)
.
কিছুটা পিছন থেকে বলি নিলা আর আমি
সেইম ক্লাসেই পড়ি এবছরই আমাদের
অনার্স শেষ হবে।।।ওর একমাত্র বেষ্ট
ফ্রেন্ড আমি ছিলাম আমারও নীলাই
একমাত্র শুরু থেকে এখন পর্যন্ত।।।একটা সময়
যখন বুঝলাম নিলার উপর আমি দূর্বল হয়ে
পরেছি তখন ওকে বলতে পারছিলাম না যদি
ফ্রেন্ডশিপ টা নষ্ট হয়ে যায়।ওর ফ্যামিলি
এমনিতেই আমাকে অনেক পছন্দ করে এবং
তারা ভাবছে আমাদের রিলেশন আছে।।।
সো আমাদের অনার্স শেষ হবার পর
আমাদের বিয়ের ডেইট ফাইনাল হবে সেটা
আমি জেনে গেছিলাম তাই একদিক থেকে
খুশিও হয়েছিলাম কিন্তু বাদ সাজল তখন
যখন জানতে পারলাম নিলা এই বিয়েতে
রাজী না।।এই নিয়ে নিলার সাথে বেশ
কথাও হয়েছে...
.
৭দিন আগের কথা..
-নিলা তুই তো আমার চিরজীবন এর জন্য
হয়ে যাবি।।।
-দেখ অর্ক ফাজলামি করবি না।তুই শুধু
আমার বন্ধু এর বেশি না।।
-ও আচ্ছা।।তা বন্ধুকে কি বিয়া করা
হারাম।।
-না তবে আমি তকে বিয়ে করতে পারব
না।।
-কেন??আমি কি দেখতে অনেক খারাপ।।
-সেটা না।।আমি অন্য একজন কে
ভালবাসি।।
-(শুনার সাথে সাথে মাথায় যেন আকাশ
ভেঙ্গে পরল ওর সাথে এত দিনের
ফ্রেন্ডশিপ আর ও তার রিলেশন এর
ব্যাপারে আমাকে কিছুই বলেনি তবুও অনেক
কষ্টে হাসি মুখে বলেছিলাম ছেলেটা
কে??)
-নীল...এবার ওর অনার্স শেষ হয়েছে।।।
-ভাল..তবে বেশি বিশ্বাস করিস না।।
ছেলেটা তেমন সুবিধার না।।
-তকে সে ব্যাপারে না ভাবলেও চলবে।।।
.
সেদিন চলে আসার পর অনেক কেঁদে ছিলাম
এতটা দিনের মনের ভিতরের লুকিয়া রাখা
ভালবাসাটা অন্যের হয়ে গেল।।তবে
আসলেই নীল নামের ছেলেটা ভাল ছিল না
ওর সম্পর্কে অনেক বাজে কথা শুনেছি ওর
প্রেম নাকি বেশি হলে ২-৩মাস স্থায়ী
হয়।।।
তাই ঘটল ওই ঘটনার পর আমার সাথে নিলার
যোগাযোগ প্রায় অফ হয়েগেছিল ২দিন
আগে নিলা আমাকে ফোন দিয়ে নদীর
পারে ডাকল ভাবলাম হয়ত বিয়ার
কিনাকাটা করতে হবে তাই এর চেয়ে বেশি
কিছু হবে ভাবিনি..
-হুম কি জন্য ডাকলি..
-অর্ক আমি মরে যাব।।তুই সেদিন অনেক
কষ্ট দিয়েছিলাম প্লিজ দোস্ত রাগ করিস
না।।নীল এর সাথে রিলেশন হওয়ার পর নীল
বলেছিল আমাদের রিলেশন এর ব্যাপারে
কাউকে না বলতে তাই তুই আমার অনেক
ক্লোজ হওয়ার পর ও বলি নি।।
-আচ্ছা এসব বাদ দে।।।মরবি কেন??কি
হয়েছে।।
(দেখলাম নিলার চোখ গুলা লাল রাতে
সম্ভবত অনেক কেঁদেছে আর এখনো কেঁদেই
চলেছে)
-অর্ক আমি শেষরে।।।কিছুদিন আগে নীল
আমার সাথে অনেকটা ইমোশনাল ভাবেই
ব্লাক মেইল করে ফিজিক্যাল রিলেশন
করেছে।।।
-(এটা শুনার পর আমি পুরাই অবাক হয়েছে
গিয়েছিলাম নিলার মত একটা মেয়ে
বিয়ের আগে কিভাবে পারব)নিল এখন
কোথায়।।
-ওকে আজ ৪দিন হল খুঁজে পাচ্ছিনা।।শুনলা
ম ও নাকি তার গ্রামের বাড়ি চলে গেছে
আর গতকাল নাকি ওর বিয়ে ছিল।।(কেঁদে
কেঁদে বলছিল নিলা)
-দেখ যা হবার তা তো হয়ে গিয়েছে এখন
নিজেকে শক্ত কর।।।শুন সবাই দেহ টাকে
ভালবাসে না মন কে ভালবাসে হয়ত তুই ভূল
মানুষ টা বেছে ছিলি সেজন্য এমন
হয়েছে।।।নিজেকে শক্ত কর।।।
(নিলা শুধু কেঁদেই চলেছে সেই দিনের পর
থেকে নিলা এতটাই নিরব হয়েছিল যে
কারো সাথে প্রয়োজন ছাড়া কথা বলত না
সব সময় যেন একটা অজানা পাপ তাকে
ঘিরে রাখত।।ওর বাবা-মা সে ব্যাপারে
জানেন না শুধু আমি ছাড়া এই ব্যপার টা
আর কেউই জানে না।।।
.
অনেক চিন্তা করে ডিসিশন নিলাম নিলা
কে আমি বিয়ে করব কারণ সব ভালবাসা কি
দেহের মাঝে তাকে নাকি আর আমি একটা
সুযোগ পেয়েছি এত দিনের ভালবাসাটা
নিজের করে পাওয়ার।।সত্যিই নিলা আমি
অনেক বেশি ভালবেসে ফেলেছি।।।আর সে
জন্যই আজ ওকে ডেকেছিলাম কিন্তু নিলা
মানছে না ও ভাবছে ওকে আমি করুণা করছি
ও পাপ করেছে সেটার দায়বার আমি কেন
নিব এসব ভেবেই ও আমাকে বার বার না
করছে কিন্তু ও তো জানে না ওকে আমি
কতটা চাই।।কতবার ভালবাসার কথা বলতে
গিয়েও পারিনি।।।কিন্তু ও বার বার আগের
রিলেশনের জন্য নিজেকে দুষি ভাবছে আর
আগের ঘটনা মনে রেখে কাঁদছে তাই আমিও
রেগে গিয়ে ওকে ৩টা চড় মেরে এখানে
এসে বসে আছি।।।
.
হঠাৎ ফোন আসল ফোনের স্কিনে চেয়ে
দেখলাম আমার ফ্রেন্ড শাওন এর ফোন
রিসিভ করার সাথে সাথে ও বলে উঠল
হারামী তুই কই নীলা হাসপাতে সুইসাইড
এর চেষ্টা করছিল।।।।কোন হাসপাতাল আর
কেবিন নাম্বার জেনে তাড়াতাড়ি
ওইখানে পৌছে গেলাম।।।
আসলে কিভাবে যে অতটা পথ এসেছি
জানিনা দৌড়েই এসেছি আসার পথে কোন
রিকসা বা সিএনজি পাই নাই।।দেখলাম
হাতটা অনেক টা কেটে গেছে রক্ত ও পরছে
কিন্তু তাতে খেয়াল নেই আমার চিন্তা শুধু
নিলা কে নিয়া ও ঠিক আছে তো।।।।
নীলা বাসায় এসে বিষ খেয়েছিল তবে
বেশি খেতে পারেনি তার আগেই ওর ছোট
বোন দেখে ফেলে ওকে নিয়ে তাড়াতাড়ি
হাসপাতালে নেয়া হয়।নিলাদের পাশের
বাসায় শাওন থাকে তাই শাওন ব্যাপার টা
জেনে যায়।।এবং আমাকে ফোন করে
বলে।।।
এখন নিলার অবস্থা টা মোটামুটি ভাল..ওর
মাথার পাশে আমি বসে আছি আর ওর আব্বু
কিছু ঔষধ কিনতে গেছেন আর বাকিসব
বাহিরে বসে আছেন।।।
-এই নিলা তুই এই রকম করলি কেন।।
-তুই আমাকে চড় মারলি কেন?
-রাগে মেরেছি জানিস তকে কতটা
ভালবাসি।।
-আমার সব কিছু জেনেও ভালবাসিস।।
-হ্যাঁ বাসি এবার শুধু না কর আমি তকে
মেরে ফেলব।।(বলেই আমার চোখ দিয়ে
অজান্তেই চলে আসল।।)
-আমাকে ওই নীল কুত্তার বাচ্চার মত ছেড়ে
যাবিনা তো।।।
-কখনই না।।।কারণ তুই সুস্থ হওয়ার সাথে
সাথেই বিয়ে করে ফেলব আর তুই সারা
জীবনের মত আমার হয়ে যাবি।।।
-হু।।।(হাসি এবং কান্না দুটোই যেন
একসাথে চলে আসল নিলার)
-কিরে তুই ও আমাকে ছেড়ে যাবি না
তো।।।
-জীবনেও না।।।
-আমার লক্ষী সোনা l love youuu///
-I love you toooo...