Monday, September 21, 2015

ছেলেটি ব্যাকডেটেড---

১ ---- " ...এখানে ছেলেটি ব্যাকডেটেড, কারন ছেলেটি মেয়েটিকে বলেছিল : -নাইট ক্লাবে যাওয়া কি ভদ্র মেয়েদের কাজ? শুনেছি সেখানে ড্রিংকস করে সবাই! -পাগল ছেলে! শুনলে আর বিশ্বাস করলে? নাইট ক্লাবে গেলেও আমি ড্রিংক করিনা! -তবুও, প্লিজ এসব করোনা! -আচ্ছা ঠিক আছে। অতঃপর হয়ত কয়েকদিন ঠিক চলার পর আবার পুরনো রুটিনে ফিরবে মেয়েটি! আর ছেলেটি একটা বিশাল বড় স্যাকা খাবে। এখানে কথাগুলো বলায় ছেলেটি ব্যাকডেটেড! তাই এমন ছেলের সাথে রিলেশান ব্রেকাপ! কিন্তু যে ছেলেটি ঐ মেয়েটির ইজ্জত সর্বস্ব কেড়ে নিতে পারবে, সে ইয়াং পোলা-পাইন। এমন একটি- আধটু করবেই তো !" ...এখানে মেয়েটি ব্যাকডেটেড, কারন সে বলেছিল : -বাবু, আজ ফজরের নামাজ কিন্তু ছেড়ে দিওনা। -আচ্ছা ট্রাই করব। এসব বাদ দাও তো! -না, তুমি এখন ঘুমোও। আমি তোমায় ফজরের সময় জাগিয়ে দিব। অতঃপর হয়ত ছেলেটির অনেক আকুতির পরেও মেয়েটি আর কথা বলেনা। ফোন কেটে দেয়, কারন পরকালের ভয়ে ভীত মেয়েটি! নামাজ পড়তে হবে যে! কিন্তু আধুনিক ছেলেদের এমন মেয়ে পছন্দ না! কারন মেয়েটি যে ছেলেটিকে নিয়ে বিয়ের স্বপ্ন দেখেছিল। আর ছেলেটি হয়ত মেয়েটির সাথে " ফ্ল্যাট" এর কয়েক ঘন্টার বাসিন্দা হওয়ার চিন্তা করেছিল! অতঃপর ব্রেকাপ! 
 
২ ---- " ...এখানে ছেলেটি সন্দেহপ্রবন (!) কারন সে বলেছিল : -তোমার ফোন ওয়েটিং থাকে কেনো? -আমার ফোন ওয়েটিং না ব্যাস্ত থাকে। -হুম, কার সাথে? এতো কথা কার সাথে বলো! আমি ২৭ বার ফোন দিয়েছিলাম! -বন্ধুর সাথে। -আমাকে এতোটাও সময় তো দাওনা কখনও! -আমায় সন্দেহ করো? -স্বাভাবিক নয় কি? অতঃপর মেয়েটি ব্রেকাপ করবে, কারন ছেলেটি কিছু সত্য কথা মেয়েটিকে বলেছে! [] " ...এখানে মেয়েটি একটু বেশি বেশি (!) কারন সে ছেলেটিকে বলেছিল : -ঐ মেয়েটি তোমার ফেসবুক স্ট্যাটাসে এমন লুতুপুতু কমেন্ট করে কেন? -খুব ভালো বন্ধু তো, তাই। -তোমার সাথে আমি রিলেশানশীপ স্ট্যাটাস দিতে চাই -লিস্টে অনেক পরিচিত মানুষ আছে, সমস্যা হবে। -এটাতো মেয়েদের ক্ষেত্রে হয়, ছেলেদর তো হয়না! -ধুর বা* । অসহ্য লাগে এসব ! অতঃপর ব্রেকাপ করবে ছেলেটি! কারন মেয়েটি এমন কিছু দাবী করেছে, যেটা করলে হয়ত ছেলেটির অনেক বড় সমস্যা হবে। পরিচিতদের নিয়ে না, অপরিচিতা মেয়েদের নিয়ে! 
 
৩ ---- " ...এখানে ছেলেটি আনসোসাল (!) কারন সে মেয়েটিকে বলেছিল : -বাবু, তোমায় খুব জিন্স-টপ্স এর চেয়ে সালোয়ার কামিজে বেশি সুন্দর লাগে। খুব মায়াবী লাগে চেহারাটা। -ধুর, কিসব ওল্ড চিন্তা ধারার ছেলে তুমি! এটা ২০১৪ সাল। একটু মর্ডান হও! -এগুলো তে তোমায় দেখে অন্যদের মন্তব্য হয়, "হট/সেক্সি" -এটা ছেলেদের দোষ! অতঃপর হয়ত অনেক বোঝানোর পরেও মেয়েটি "হট/সেক্সি" ই থাকতে চাইবে! আর ছেলেটি তাকে বদলানোর চেষ্টা করতে থাকবে। কিন্তু কতক্ষন? এক পর্যায়ে হয়ত ছেলেটি ব্রেকাপ করবে, কিংবা মেয়েটিই ব্রেকাপ করবে। কিন্তু এমন পোশাকের জন্য যখন ইভটিজিং এর স্বীকার হবে, তখন দোষ হবে বখাটেদের! ইভটিজিং এর অধিকাংশ ক্ষেত্রেই পোশাক মুখ্য ভুমিকা পালন করে। " ...এখানে মেয়েটি সত্যিই বোকা ছিল। কারন সে ছেলেটির প্রশ্নের জবাবে এমন বলেছিল : -বাবু, আমায় বিশ্বাস করো? (ছেলেটি) -নিজের থেকেও বেশি! -তাহলে আমার সাথে যৌন সম্পর্ক তৈরি করো। -এসব কি বলছো? বিয়ের আগে এসব সম্ভব না! -মানে বিশ্বাস করোনা! এরপর হয়ত এমনই ইমোশোনাল ব্ল্যাকমেইল এরপর মেয়েটি বোকার মত রাজি হবে। কিন্তু মেয়েটির সর্বস্ব হারাবার পর ছেলেটিকেও আর খুজে পাবেনা মেয়েটি। আপু, আপনি তো জানতেন যে বিয়ের আগে এমন কিছু করা ইসলামের/যে কোনো ধর্মের দৃষ্টিতেই হারাম (পরিত্যাজ্য) । তাহলে কেন এমন করলেন? ---------------------------- কিছু রিয়্যাল ফ্যাক্ট তুলে ধরলাম। হয়ত সবার কাছে ঠিক লাগবে না। কিন্তু আমার মনে হয় অধিকাংশ ক্ষেত্রেই এই ঘটনাগুলো বাস্তব! আপনাদের মন্তব্য একান্ত কাম্য।